মাত্র ১.৭ এমবি ওজনের দেশীয় সফটওয়্যার দিয়ে আপনার প্রয়োজনীয় ফোল্ডারকে দিন ১০০০% নিরাপত্তা। (ইনশআল্লাহ)



বিস‌মিল্লাহীর রহমানির রাহিম
                     আসসালামুআলাইকুম, আপনারা কেমন আছেন? সম্ভবত আল্লাহর রহমতে মতে মনে হয় সবাই ভালই আছেন। আলহামদুলিল্লাহ, আল্লাহর অশেষ করুনায় আমি কিন্তু ভালই আছি। ভাই আমি প্রথমেই বলে রাখছি, এই পোষ্টে যদি কোন ভূল-ত্রূটি থাকে তবে তা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। আর ক্ষমাই মহত্বের লক্ষণ। সবাইকে শুভেচ্ছা জানিয়ে পোস্টটি শুরু করছি। এখন আমি যে পোষ্টটি করতে যাচ্ছি তা একটি সিকিউরিটি সফটওয়্যার। এটির মাধ্যমে আপনি আপনার প্রয়োজনীয় সকল ফোল্ডারেই অপরের হাত থেকে সুরক্ষিত রাখতে পারবেন। এটির নাম হল NIRAPOTTA (নিরাপদ)। আর সবচেয়ে বড় কথা হল এই সফটওয়্যারটি আমাদের দেশীয়  এক সফটওয়্যার নিমাতা নির্মান করেছেন যার সম্পূর্ণ ইন্টারফেস বাংলায়।
আর এর ইউজার ম্যানুয়েল পানির মত সোজা।
undefined
    তাই কথা না বাড়িয়ে যদি মনে করেন যে আমার সফটটি প্রয়োজন আছে, তাহলে ডাউনলোড করার জন্য নিচের লিংকে ক্লিক করুন।
এটির সিরিয়াল কী ডাউনলোড করার জন্য নিচের ডাউনলোড লিংকে ক্লিক করুন।
      আসলে ভাই সিরিয়াল বললে ভূল হবে এটির কোন সিরিয়াল নেই। অনেক সময় এটি ডিফল্ট পাসওয়ার্ড চায়। তাই যদি প্রথমবার ওপেন করার পর ডিফল্ট পাসওয়ার্ড চায় তাহলে ১ কেবি ওজনের ডাউনলোড করা ফাইল টি ওপেন করে পাসওয়ার্ডটি কপি করে দিয়ে দিন। দেওয়ার পর পরই আপনি আপনার ইচ্ছামতই নতুন পাসওয়ার্ড সেট করতে পারবেন। আর যদি প্রথমবার ওপেন করার পর ডিফল্ট পাসওয়ার্ড না চেয়ে নতুন পাসওয়ার্ড চায় তাহলে আপনার ইচ্ছামত নতুন পাসওয়ার্ড দিয়ে সেভ করে নিন। পাসওয়ার্ডটি কিন্তু মনে রাখবেন। তা না হলে পরে বিপদে পড়তে হবে। আর আশা করি সতর্কতার সাথে ব্যবহার করলে কোন বিপদ হবে না ইনশআল্লাহ। কোন সমস্যা হলে কমেন্ট করে জানাবেন।
আল্লাহ হাফেজ।
[বি:দ্র: এটি একটি সিকিউরিটি সফটওয়্যার ভূল বশত পাসওয়ার্ড ভূলে যাওয়া বা অন্যকোন সমস্যায় পড়ে গেলে লেখককে দায়ী করা যাবে না। তবে হ্যা এটুকু বলতে পারি যদি একটু দেখে শুনে ইউজ করতে পারেন তাহলে কোন সমস্যাই হবে না ইনশআল্লাহ।]
Related Posts

Tambahkan Komentar Sembunyikan