avast! Free Antivirus(latest) + 2038 সাল পর্যন্ত লাইসেন্স!!!


বিস‌মিল্লাহীর রহমানির রাহিম
আসসালামুআলাইকুম, মহান আল্লাহ-তায়ালার রহমতে নিশ্চই সবাই ভালোই আছেন?
#কম্পিউটার ব্যবহার করলেই এন্টিভাইরাস ব্যবহার করতে হয়। আর বর্তমানে বেশীর ভাগ লোকই ফ্রি এন্টিভাইরাস হিসাবে Avast Antivirus কেই সবেচেয়ে বেশী প্রধান্য দেয়। কারণ এটি ফ্রি হিসাবে দারুন কাজ করে থাকে। তবে বলতে হবে যে আপনি সাধারণত এর ফ্রি ভার্সন গুলোকে যদি পিসি তে সেটআপ দিয়ে নিন। তাহলে এন্টিভাইরাসটি আপনাকে এক মাসের ট্রায়েল ভার্সন সুবিধা দিবে। তবে অনেক উপায়েই এভাষ্টএর ফ্রি সিরিয়াল সংগ্রহ করা যায়। এর মধ্যে অন্যতম একটি উপায় হল যে, আপনি যদি Avast Antivirus এর কর্তৃপক্ষকে আপনার ই-মেইল আইডি দিয়ে সিরিয়ালের জন্য রিকোয়েষ্ট করেন তাহলে দেখবেন ঘন্টখানেক পরই আপনার মেইল ইনবক্সে ওরা একটি সিরিয়াল পাঠিয়ে দিবে, যা আপনি এক বছরের জন্য নিশ্চিন্তে ব্যবহার করতে পারবেন। কিন্তু এত ঝামেলা কে করতে যাবে, আর তাও মাত্র এক বছরের জন্য।

তাই আমার সংগৃহীত তিনটি সিরিয়াল কী দিয়ে আপনি মেয়াদ পাবেন
২০৩৮ পযর্ন্ত !!! তাই যাদের কাছে এখনও এই সিরিয়াল কী গুলো সংগ্রহে নাই তাদের জন্যই আমার এই পোষ্ট। যদি মনে করেন আপনার প্রয়োজন আছে তাহলে এখনি ডাউনলোড করে নিতে পারেন। নিচে তিনটি serialই আমি দিয়ে দিলাম। আপনার যেটি ইচ্ছা ডাউনলোড করে নিন। প্রয়োজনে তিনটিই ডাউনলোড করে সংগ্রহ করে নিন।


আপলোডের সুবিধার্থে আমি এগুলোকে .rar আকারে রেখেছিতাই এটিকে Extract করার জন্য WinRAR, 7zip প্রভূতি প্রয়োজন
যদি আপনার কাছে WinRAR বা 7zip না থাকে তাহলে আপনাদের সুবিধার্থে ডাউনলোড করার জন্য নিচের লিংক গুলো ফলো করুন। ( খুবই কাজের সফটওয়্যার)

“CLICK HERE FOR DOWNLOAD: THE WinRAR”(মাত্র ১.৩৩ এম বি)

“CLICK HERE FOR DOWNLOAD: 7zip” (মাত্র ৯০০ কেবি)
WinRAR বা 7zip ডাউনলোড হয়েগেলে তা সেটআপ নিয়ে প্রথমে ডাউনলোড করা.rar নামক ফাইল টির উপর রাইট বাটন ক্লিক করে Extract করে নিনএখন আর দশটি সফটয়ের মতই এটিকে সেটআপ করে নিন
Serial.rar নামক ফাইলগুলোর উপর রাইট বাটন ক্লিক করে Extract করে নিন
আর যদি এন্টিভাইরাসটির latest ভার্সনটির প্রয়োজন থাকলে ডাউনলোড করে নিতে পারেন।

                           Download: Avast Antiviras (latest)


ভাই আমিওতো আপনারই মত একজন মানুষসুতরাং আমারওতো ভূল-ত্রূটি থাকতেই পারে তাই না? [আল্লাহ হাফেজ]


Related Posts

Tambahkan Komentar Sembunyikan