১০০০% নিরাপদে থাকুক আপনার প্রয়োজনীয় ফাইল গুলো!!আপনার পিসির ফাইল গুলোকে দিন অন্য রকমের এক দারুণ নিরাপত্তা !!!! (ইনশআল্লাহ)

بِسمِ اللَّهِ الرَّحمٰنِ الرَّحيم
আসসালামুআলাইকুম, মহান আল্লাহ-তায়ালার রহমতে নিশ্চই সবাই ভালোই আছেন।

আজ আমি পিসিত সেভ করা সকল ফাইলের এক অন্যরকম নিরাপত্তা নিয়ে আলোচনা করব। তাই আমি এমন একটি সফট দিব যার দ্বারা আপনার পিসির থেকে Cut, Copy, Paste, Delete এই অপশন গুলোকে
ডিজএ্যাবল করে রাখতে পারবেন। তাই অতিরিক্ত বক বক করে বিরক্ত করতে চাই না। সফটটির নাম হল Prevent1.0। যদি প্রয়োজন মনে করেন তাহলে নিচের লিংকে ক্লিক করে ডাউনলোড করেন নিন। মাত্র ৩৪৮ কেবি।


আপলোডের সুবিধার্থে আমি এটাকে .rar আকারে রেখেছিতাই এটিকে Extract করার জন্য WinRAR, 7zip প্রভূতি প্রয়োজন
যদি আপনার কাছে WinRAR বা 7zip না থাকে তাহলে আপনাদের সুবিধার্থে ডাউনলোড করার জন্য নিচের লিংক গুলো ফলো করুন। ( খুবই কাজের সফটওয়্যার)
“CLICK HERE FOR DOWNLOAD: THE WinRAR”(মাত্র ১.৩৩ এম বি)

“CLICK HERE FOR DOWNLOAD: 7zip” (মাত্র ৯০০ কেবি)
WinRAR বা 7zip ডাউনলোড হয়েগেলে তা সেটআপ দিয়ে প্রথমে ডাউনলোড করা Prevent 1.0.rar নামক ফাইল টির উপর রাইট বাটন ক্লিক করে Extract করে নিন। তারপর Extract হওয়া ফাইলটিকে আর দশটি সফটয়ের মতই এটিকে সেটআপ করে নিন

ব্যবহার বিধি:
১। PREVENT ওপেন করে আপনার পছন্দ মত একটি শর্টকাট কি তৈরি করুন। হতে পারে Ctrl+P অথবা আপনার পছন্দ মত অন্য যেকোন একটি অক্ষর, তারপরে active এ ক্লিক করার সাথে সাথে আপনার কম্পিউটার থেকে Copy, Cut,  Paste, Delete, Move To, Copy To, Sent To, Renaming, এবং Task manager এর  End Process বাটন গুলো হাইড হয়ে যাবে।

 ২। সব কিছু নরমাল করতে চাইলে শর্টকাট কি (Ctrl+P অর্থাত আপনি অক্ষরটি দিয়েছিলেন ) টি চাপুন তাহলে সব আবার কাজ করবে।

আরও সহজে সফটওয়্যারটিকে ব্যবহার করার জন্য ব্যবহার বিধির টেক্স ডকুমেন্টটিকে ডাউনলোড ডাউনলোড করে নিতে পারেন।


 
ভাই আমিওতো আপনারই মত একজন মানুষসুতরাং আমারওতো ভূল-ত্রূটি থাকতেই পারে তাই না? [আল্লাহ হাফেজ]

Related Posts

Tambahkan Komentar Sembunyikan