PDF ফাইলেক Word Document বানানোর ৪ মেগাবাইটের অসাধারণ একটি সফটওয়্যার!!! এখন প্রয়োজন না থাকলেও ডাউনলোড করে রেখে দিন হঠাৎ কিন্তু প্রয়োজন লাগে যেতে পারে!

বিসমিল্লাহীর রহমানির রাহীম
মহান আল্লাহতায়ালার অশেষ করুনায় সবাই নিশ্চই ভালো আছেন?
আজ একটি গুরুত্বপূর্ণ একটি সফটওয়্যার সবার সাথে শেয়ার করব। আমার যখন নেট থেকে কোন ডকুমেন্ট ডাউনলোড করি যেমন ধরেন আপনি জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে একটি ডকুমেন্ট (নোটিশ) ডাউনলোড করলেন। সাধারণত ডাউনলোডকৃত এই নোটিশ গুলো কিন্তু PDF আকারে থাকে। আর একথা সকলেই জানে যে PDF ফাইলকে সাধারণত এডিট করা যায় না। তবে এখন অনেক সফটওয়্যারই বের হয়েছে। যেগুলো দ্বারা PDF ফাইলকে এডিট করা সম্ভব! তবে এতো এতো সফটের মধ্যে ভালোটা কিন্তু খুজে পাওয়া কঠিন। আবার থাকে লাইন্সেস কী এর ঝামেলা। আমি যেই সফটটি আজ শেয়ার করতে যাচ্ছি এটি সম্পূর্ণ ফ্রি! এতে কোন প্রকার সিরিয়াল কী/ক্র্যাক/প্যাচ এর ঝামেলা নাই। আর এটি দিয়ে অসাধারণ ভাবে
PDF ফাইলকে Document ফাইলে রূপান্তর করা যায়।
অনেকেই হয়তবা আছেন যারা এত্তোক্ষণের আলাপচারিতা কিছুই বুঝেন নাই। তাদের বলছি ভাই যদিও আপনি নতুন হিসাবে কোন কিছু বুঝতাছেন তার পরও বলব আপনি এটি ডাউনলোড করে রেখে দিন যেদিন বুঝবেন যে PDF ফাইল কী ঐদিন অথবা যেদিন কোন PDF ফাইলকে Document এ রূপান্তরিত করার প্রয়োজন পড়বে ঐদিন কিন্তু আপনার বিরাট উপকার হবে। তাছাড়া এটি মাত্র ৪ মেগাবাইটের মত ওজন, যা ডাউনলোডের ক্ষেত্রেও সুবিধাজনক!
এখন যদি মনে করেন আপনার প্রয়োজন আছে বা প্রয়োজন পড়তে পারে তাহলে ডাউনলোড লিংক দিয়ে দিলাম।

ব্যবহারবিধি= যারা পানি খাইতে পারেন, তারা সকলেই এটি ব্যবহার করতে পারবেন! :)
১। ডাউনলোড হয়ে গেলে সেটআপ দিয়ে নিন।
২। এখন Select ফাইলে ক্লিক করে যেই PDF ফাইল সিলেক্ট করুন।
৩। তারপর Convert এর ক্লিক করুন।


৪। কিছুক্ষন অপেক্ষা করুন।
৫। Convert হয়ে গেলে Open এ ক্লিক করুন।]
৬। বা My Document এ গেলেই .doc ফাইলটি পেয়ে যাবেন!


Related Posts

Tambahkan Komentar Sembunyikan