IDM এর যেকোন ভার্সনকে নিজেই হ্যাক করে, ফুল ভার্সন বানিয়ে ব্যবহার করুন আজীবন!!! (IDM এর রেজি: ঝামেলার দিন শেষ)

বিসমিল্লাহীর রহমানির রাহীম
আসসালামুআলাইকুম, মহান আল্লাহর রহমতে  সবাই ভাল থাকুন এই বলে আমার পোষ্ট শুরু করছি।
আজ আমি যে পোষ্টটি করতে যাচ্ছি তা হল ইন্টারনেট ব্যবহারকারীদের জন্য একটি অন্যতম জরুরী সফট IDM (Internet Download Manager) সম্পর্কি. এটি ব্যবহার করলে সুবিধার কোন শেষ নাই। আর অসুবিধা তো একটা থাকলেই চলে তা হল Serial key না থাকা। তবে অনেকে Crack, Patch প্রভূতি দিয়ে রেজি: এর কাজ চালান। আবার এখন দেখলাম Crack, Patch, সিরিয়াল প্রভূতি ছাড়াও এর ফুল ভার্সন পাওয়া যাচ্ছে। তবে আমার কথা হল কিভাবে এই IDM কে Crack, Patch, সিরিয়াল প্রভূতি ছাড়াই তৈরী করা হচ্ছে, আর ব্যবহার করা যাচ্ছে আজীবন। আমি সফটওয়্যার সম্পর্কে তেমন জানি না। কিন্তু খুজতে থাকলাম রহস্য। অবশেষ পেয়ে গেলাম। কিভাবে এটিকে HACK করে ফুল ভার্সন তৈরী করা যায়। তাই আগেই বলছি ভাই যারা IDM কে হ্যাক করতে পারেন তারা আমরার বকবকানি না শুনলেও চলবে অর্থাত আপনার জন্য ভাই এই পোষ্টটি না পড়লেও চলবে। আর যারা IDM কে HACK করার জন্য প্রস্তুতি
নিয়েছেন সেই সকল ভাইয়েদের জন্য মূল কথা লেখা শুরু করলাম।
### ভাই প্রথমেই বলছি এই কাজটি কিন্তু খুবই সহজ। বলতে গেলে পানির মতই সহজ। তবে শর্ত হল আপনাকে মনযোগ দিয়ে লেখাটি পড়তে হবে এবং ধৈর্য্য সহকারে কাজগুলো ধাপে ধাপে  গুলো করতে হবে। ###
নিজে নামাজ পড়ুন, অন্যকে নামায পড়তে উতসাহ দিন।

১. সর্ব প্রথম এখানে ক্লিক করে ১ কেবি ওজনের একটি ফাইল ডাউনলোড করে নিন। এটি একটি Hosts ফাইল। তবে আপলোডের সুবিধার্থে আমি এটিকে .rar ফরম্যাটে রেখেছি। তাই Extract করার জন্য WinRAR বা 7ZIP ব্যবহার করুন।

২. যদি আপনার কাছে WinRAR বা 7zip না থাকে তাহলে আপনাদের সুবিধার্থে ডাউনলোড করার জন্য নিচের লিংক গুলো ফলো করুন এবং ডাউনলোড করে সেটআপ করে নিন ।( খুবই কাজের সফটওয়্যার)
“CLICK HERE FOR DOWNLOAD: THE WinRAR”(মাত্র ১.৩৩ এম বি)
“CLICK HERE FOR DOWNLOAD: 7zip” (মাত্র ৯০০ কেবি)
৩.  WinRAR বা 7zip সেটআপ হয়ে গেলে, প্রথমে ডাউনলোড করা ১কেবি ওজনের Hosts ফাইল টিতে রাইট বাটনর ক্লিক করে Extract এ ক্লিক করুন। দেখবেন Extract হয়ে গিয়েছে।
এখন আপনার পিসির Run এগিয়ে নিচের লেখাটি হুবহু পেষ্ট করে OK বাটনে ক্লিক করুন।
C:\WINDOWS\system32\drivers\etc

৪. দেখবেন নতুন একটি উইন্ডো এসেছে। এখানে Extract করা hosts ফাইলটির একটি কপি এনে পেষ্ট করুন। যদিকোন কিছু দেখায় তাহলে Replace বা Overwrite এ ক্লিক করুন।
৫. এখন সব কিছু ক্লোজ করে, পিসিকে রিষ্টার্ট দিন।
ব্যাস দেখবেন আপনার IDM এবার রেজি: ছাড়াই আজীবন কাজ করবে ইনশআল্লাহ।

যদি এই কাজ গুলো সঠিকভাবে করতে না পারেন তাহলে IDM সম্পর্কিত আমার আরেকটি পোষ্ট পড়ার জন্য নিচের লিংকে ক্লিক করুন।
ভাই আমিও আপনার মতই একজন মানুষ। ভূল-ত্রূটিতো আমারও থাকতেই পারে, তাই না ?



Related Posts

Tambahkan Komentar Sembunyikan