পিসিকে ১সেকেন্ডে Turn Off করুন মাত্র ৮০০কেবি ওজনের সফটওয়্যার দিয়ে!!!

বিসমিল্লাহীর রাহমানির রাহীম
আসসালামুআলাইকুম, মহান আল্লাহ তায়ালার অশেষ করুনায় সম্ভবত সকলেই ভালোই আছেন।
আমাদের মধ্যে অনেকেই আছি যারা UPS বা EPS অথবা অন্য কোন বৈদ্যুতিক ব্যাকআপ সিস্টেম ব্যবহার করে থাকি। তবে বলতে হবে এসকল UPS/EPS কিন্তু খুব বেশী দিন ভালো সার্ভির্স দেয় না। কিছু দিন পরেই
ব্যাকআপ অনেক কমে আসে। অনেক সময় দেখা যায় বিদ্যুত চলে গেলে এক মিনিট বা আরও কম সময়ও ব্যাকআপ দিতে পারে না। সেক্ষেত্রে আমরা কিন্তু বিদ্যুত চলে গেলে এই কম সময়ের মধ্যে পিসিকে Turn Off দিতে পারি না।
তাই দ্রুত Turn Off দেওয়ার জন্য একটি সফটওয়্যার সংগ্রহ করলাম। ভাবলাম সবার সাথে শেয়ার করি। তাই এই পোষ্ট করতে বসলাম।
শুধুই Turn Off -ই না আপনি এটি দিয়ে পিসিকে Restart ও দিতে পারবেন! তাই কথা না বাড়িয়ে যদি মনে করেন যে, আপনার পিসিকে ১ সেকেন্ডে Turn Off করার প্রয়োজন আছে তাহলে এখনি ডাউনলোড করে নিতে পারেন!

“CLICK HERE FOR DOWNLOAD THE FILE: Super Fast Shutdown” (মাত্র ৮০০কেবি)
নেটে আপলোডের সুবিধার্থে আমি এটি কে .rar ফ্যারমেটে রেখেছি। তাই আপনাকে .rar ফাইলটি Extract করতে হবে। আর rar ফাইল Extract করার জন্য আপনার পিসিতে অবশ্যই WinRar, 7Zip প্রভূতির যেকোন একটি install করা থাকতে হবে। প্রকৃত পক্ষে এই সফট গুলো খুবই কাজের জিনিস। যদি আপনার কাছে WinRAR বা 7zip না থাকে তাহলে আপনাদের সুবিধার্থে ডাউনলোড করার জন্য নিচের লিংক গুলো ফলো করুন।( খুবই কাজের সফটওয়্যার)
“CLICK HERE FOR DOWNLOAD: THE WinRAR”(মাত্র ১.৩৩ এম বি)
“CLICK HERE FOR DOWNLOAD: 7zip” (মাত্র ৯০০ কেবি)

WinRar, 7Zip, Winzip প্রভূতির যেকোন একটি ডাউনলোড করে install করার পর, প্রথমে ডাউলোড করা Super Fast Shutdown নামক ফাইলটিকে Extract করে আর দশটি সফটওয়্যার এর মতই সাধারণভাবে সেটআপ করুন। এখন দেখবেন আপনার ডেক্সটপে নতুন কতগুলো শর্টকাট এসেছে। এখান থেকে Super Fast Shutdown নামক শর্টকাটটিতে ডাবল ক্লিক করলেই দেখবেন আপনার পিসি মাত্র ১ সেকেন্ডের মধ্যেই Shutdown হয়ে গিয়েছে (ইনশআল্লাহ)। তবে Super Fast Shutdown এর শর্টকাটে ডাবল ক্লিক করার আগে আপনার সকল রানিং প্রোগ্রাম সেভ করে তার পর ক্লোজ করে নিন। তা না হলে ডাটা লস্ট হতে পারে।

ভাই আমি যে আপনারই মত একজন মানুষ তাই আমারওতো ভূল-ত্রূটিত থাকতেই পারে।
[আল্লাহ হাফেজ]
Related Posts

Tambahkan Komentar Sembunyikan